মোঃ আলমগীর হোসেন,  খাগড়াছড়ি: খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ২ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ সুলতান ভূইয়া(৩৭) ও আক্তার হোসেন(৩৩) নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে পৃথক অভিযানে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক মোঃ সাদ্দাম হোসেনের সঙ্গীয় পুলিশের একটি দল রাত্রীকালীন টহল ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড খেদাছড়ার কালামিয়া লিডারপাড়া থেকে ৬০০ গ্রাম গাঁজা সহ সুলতান ভূইয়াকে এবং তাইন্দং ইউনিয়নের ৯নং ওয়ার্ড মুসলিম পাড়া থেকে ২ কেজি গাঁজা সহ আক্তার হোসেনকে আটক করে।

আটককৃত সুলতান ভূইয়া মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়নের ৫নং ওয়ার্ড কালামিয়া লিডারপাড়ার মৃত হাবিবুর ভূইয়ার ছেলে এবং আক্তার হোসেন তাইন্দং ইউনিয়নের ৯নং ওয়ার্ড মুসলিম পাড়ার আব্দুল খালেকের ছেলে।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল রাত্রীকালীন টহল ডিউটি করাকালে পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্য সহ ২ জনকে আটক করে। আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। এধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।